মেইন ম্যেনু

কিশোরগঞ্জে বলদকারের শিকার ৮ বছরের শিশু ছেলে

কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কামারপাড়া গ্রামের ফরিদুল হকের ছেলে ফারুক হোসেন (৮) নামের এক শিশু ছেলে বলদকারের শিকার হয়েছে।

জানা গেছে,একই এলাকার হোসেন,র ছেলে আল আমিন (১৮) ও আলতাব হোসেনের ছেলে মোস্তাকিম (১৬) দুজনে মিলে বৃহস্পতিবার রাত ৮টার সময় ফারুক হোসেনকে ফুসলিয়ে কিশোরগঞ্জ কেন্দ্রীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদের উপর ডেকে নিয়ে যায়। সেখানে ফারুক হোসেনকে দু’জন মিলে ২০টাকা দিয়ে তার শরীরের কাপড় জোড়পূর্বক খুলে তার ইজ্জত লুণ্ঠন করে দুই লম্পট।

পরে তার আর্ত চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ীতে নিয়ে আসে তার স্বজনেরা। শিশু ফারুক হোসেন জানান, আমাকে রাতে আল আমিন ও মোস্তাকিম স্কুলের পার্শ্বে ডেকে নিয়ে যায়। পরে তারা দু’জন আমাকে ২০টাকা দিয়ে বলে তোর শরীরের কাপড় খুলে ফেল। আমি কাপড় খুলতে না চাইলে তারা দু’জন আমার কাপড় জোড় করে খুলে দিয়ে আমাকে জোড় পূর্বক এ কাজ করে। তবে এ নিয়ে ফারুক হোসেনের বাবা মা থানায় কোন অভিযোগ করেনি।

এ নিয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি জানান,এ বিষয়ে আমি কিছু জানিনা।






মন্তব্য চালু নেই