মেইন ম্যেনু

কিশোরগঞ্জে বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন অনুষ্ঠিত

বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন কিশোরগঞ্জ শাখার উদ্যোগে এক মানববন্ধন ও র‌্যালীর আয়োজন করা হয়।

দুপুরে বেতন বৈষম্যে প্রতিবাদ ও ৫দফা দাবী নিয়ে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ফটকের সামনের রাস্তায় বিভিন্ন ওষুধ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভরা দাড়িয়ে মানববন্ধনে অংশ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন কিশোরগঞ্জ শাখার সভাপতি ও ইনসেপটা ফার্মাসিউটিক্যালস’র রিপ্রেজেন্টেটিভ মাইদুল ইসলাম,সাধারণ সম্পাদক ও এরিষ্টোফার্মা ফার্মাসিউটিক্যালস’র রিপ্রেজেন্টেটিভ জাহাঙ্গীর আলম, ইবনে সিনার কামরুল ইসলাম, জিসকা’র আবু বকর সিদ্দিক, কেমিকো ফার্মার আসাদুজ্জামান, স্কয়ার’র শ্রী ভুপতি চন্দ্র,গ্লোব ফার্মার কামরুল ইসলাম, ডেলটা ফার্মার আতা মিয়া, ন্যাশনাল ফার্মার মোকলেছুর রহমান, কেমিকো ফার্মার এরিয়া ম্যানেজার রবিউল ইসলাম প্রমূখ।

সভাপতি তার বক্তব্যে বলেন,আমাদের দাবী অত্যান্ত ন্যায় সঙ্গত এবং প্রাসঙ্গিক। আমাদের দাবী মেনে নেয়া হলে আগামীতে আরো কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের মোড় থেকে একটি র‌্যালী বের করে মডেল স্কুলের সামনে প্রদক্ষিন করে আবার স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে গিয়ে আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানে দিনের কর্মসূচীর সমাপ্তি ঘোষনা করা হয়।






মন্তব্য চালু নেই