মেইন ম্যেনু

কিশোরগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত

সারাদেশের ন্যায় নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় বেগম রোকেয়া দিবস পালন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা উন্নয়ন দপ্তর।

সকালে উপজেলায় বিভিন্ন সামাজিক সংস্থার উদ্যোগে বেগম রোকেয়া দিবসকে সফল করার লক্ষ্যে উপজেলা শহরে র‌্যালী বের করা হয়। পরে পুটিমারী ইউনিয়নের শ্বশান বাজার খেলার মাঠে ২৫নভেম্বর থেকে ১০ডিসেম্বর পর্যন্ত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ,বেগম রোকেয়া দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও জয়িতা সম্মাননার আয়োজন করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক উন্নয়ন কর্মকর্তা সাবিকুন্নাহারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তা ডাঃ মঈনুল ইসলাম,উপজেলা নির্বাচন অফিসার শোয়েব সিদ্দিকী,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপির ব্যবস্থাপক নিকোলাস মূর্মু, বড়ভিটা ইউনিয়ন পরিষদৈর চেয়ারম্যান ফজলার রহমান,কিশোরগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক শাহজাহান আলী ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপির শিক্ষা উন্নয়ন কর্মকর্তা উত্তম দাস প্রমূখ। পরে উপজেলার বিভিন্ন বিষয়ে জয়ীতাদের মাঝে ক্রেষ্ট প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






মন্তব্য চালু নেই