মেইন ম্যেনু

কিশোরগঞ্জে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী বিশাল র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলার সকল স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ র‌্যালী ও আলোচনা সভায় অংশ নেয়। সকাল ১১ টায় উপজেলা চত্বর থেকে প্রায় ২ কিলোমিটার ব্যাপী এক বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিনের সময় গোটা শহর থমকে দাঁড়ায় এবং যান চলাচল বন্ধ হয়ে যায়। র‌্যালী শেষে কিশোরীগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষকের সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস,এম মেহেদী হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম ও কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) আশরাফুজ্জামান সরকার।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এছরারুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তরিকুল ইসলাম, বাহাগিলি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু,উপজেলা নাগরিক কমিটির সভাপতি ফজলে রহমান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।






মন্তব্য চালু নেই