মেইন ম্যেনু

কিশোরগঞ্জে স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণ ॥ আটক ১

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ভেড়ভেড়ী গ্রামের স¦ামী পরিত্যক্তা এক মহিলাকে গত ৩০ ডিসেম্বর অপহরণ করে ধর্র্ষণ করার অপরাধে নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর ফরুয়াপাড়া গ্রামের কবিরুল ইসলামের ছেলে দাদন ব্যবসায়ী রবিউল ইসলাম কে পুলিশ গত ১ জানুয়ারী গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

ধর্ষনের আলামত পরীক্ষার জন্য মহিলাটিকে নীলফামারী আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ ও অপহরণের মামলা হয়েছে।

মামলার এজাহার ও সরেজমিনে জানা গেছে,পুটিমারী ভেড়ভেড়ী গ্রামের একরামুল হকের স্বামী পরিত্যাক্তা মেয়ে কুসুম বেগম কে গত ৩০ ডিসেম্বর নিজ বাড়ী থেকে অপহরণ করে দাদন ব্যবসায়ী রবিউল ইসলাম। ওই দিন রাত ১১টার দিকে কিশোরগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে মহিলাকে নিয়ে এসে জোর পূর্বক ধর্ষণ করে।

এ সময় মহিলাটির চিৎকারে এলাকাবাসী এসে ধর্ষককে হাতে নাতে ধরে ফেলে পুলিশে দেয়। কুসুম বেগম জানায় রবিউল আমাকে চাকুরি দেয়ার কথা বলে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে। সারাদিন ঘুরে নিয়ে এসে রাত সাড়ে ১০ টার দিকে কিশোরগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে সে আমাকে মেরে ফেলার ভয় দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ ঘটনার বিষয় স্বীকার করে বলেন ধর্ষককে গ্রেফতার করে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই