মেইন ম্যেনু

কিশোরগঞ্জ ওয়ার্ল্ড ভিশন’র স্কুল পরিদর্শনে শিক্ষা অফিসার

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ ওয়ার্ল্ড ভিশন কিশোরগঞ্জ এডিপির নতুন জীবনের আশা প্রকল্পের বাস্তবায়িত স্কুল পরিদর্শন করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার।

মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ উপজেলার দরিদ্র, হত দরিদ্র ও শিশু শ্রমের সাথে জড়িত শিশুদের নিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এডিপি’র আওতাধীন কর্ম এলাকায় নতুন জীবনের আশা প্রকল্পের কার্যক্রম বাস্তবায়িত স্কুল পরিদর্শন করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার।

প্রকল্পের কার্যক্রম পরিদর্শন ও উপজেলা এডুকেশন ক্লাষ্টার কমিটির সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসান। উক্ত সভায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ এডিপির’র ব্যবস্থাপক নিকোলাস মুর্মু, নতুন জীবনের আশা প্রকল্পের কর্মকর্তা মিন্টু বিশ্বাস,কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশি হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু,দৈনিক খোলা কাগজ,বায়ান্নর আলো পত্রিকার কিশোরগঞ্জ প্রতিনিধি খাদেমুল মোরসালিন শাকীর ও উপজেলা এডুকেশন ক্লাষ্টার কমিটির সদস্যবৃন্দ।

পরিদর্শন কালে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নতুন জীবনের আশা শিশু শ্রমের সাথে জড়িত শিশুদের নিয়ে শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন করছে যা অত্যন্ত প্রশংসনীয়। শিশুদের সুশিক্ষায় গড়ে তোলা আমাদের প্রত্যেকের লক্ষ্য ও উদ্দেশ্য হওয়া উচিত। তাই আসুন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নতুন জীবনের আশা প্রকল্পকে স্বাগত ও ধন্যবাদ জানাই এবং আগামীতে শিশুদের কল্যানে কাজ করে যাবে বলে প্রত্যাশা করি।






মন্তব্য চালু নেই