মেইন ম্যেনু

কি শোনালেন প্রিয়াংকা !

নায়িকা ভালোবাসেন একজনকে, কিন্তু তার প্রতি নেই ওই ‘একজন’ এর মনোযোগ। আবার নায়িকাকে ভালোবাসে অপর একজন, কিন্তু এই ‘অপর একজন’ এর প্রতি নেই নায়িকার মনোযোগ। এমন ত্রিভুজ প্রেমের গল্পে কাজ করা হয়নি প্রিয়াংকা চোপড়ার। তবে তার নিজ জীবনেই ঘটেছিলো এমন ঘটনা। জনপ্রিয় এক মার্কিন টিভি অনুষ্ঠানে সেই গল্পই বলেছেন এই তারকা।

একটু দাঁড়ান, প্লিজ! এখনই উত্তেজিত হয়ে দুয়ে দুয়ে চারের হিসেব মেলাতে বসবেন না। আরে, ত্রিভুজ প্রেম বলে কথা, তার হিসেব এত সহজে মেলে নাকি!

আর হ্যাঁ এত দিন ধরে বলিউডের যে সব বিবাহিত নায়কদের সঙ্গে প্রিয়াংকার প্রেমের খবর পেয়েছেন ওই সবের সাথে এই গল্পের কোনো মিল নেই।

হয়েছে কী, প্রিয়াংকা তখন পড়াশোনা করছেন যুক্তরাষ্ট্রে। হাই স্কুলের ছাত্রী তখন তিনি। সেই সময়ে প্রিয়াংকা প্রেমে পড়েন স্কুলের এক জুনিয়রের। এদিকে, প্রিয়াংকাকে ভালবাসেন অন্য একজন।

তো, যিনি প্রিয়াংকাকে ভালবাসেন, তিনি একদিন স্কুলের এক অনুষ্ঠানে তার সঙ্গে নাচার জন্য অনুরোধ জানালেন। এবং ছেলেটিকে ভাল না বাসলেও প্রিয়াঙ্কা স্বীকার করে নিলেন তার প্রস্তাব।

কারণটা শুনুন নায়িকার জবানবন্দিতেই, ‘ব্যাপারটা খুবই ভয়ানক! আমি যাকে পছন্দ করি, সে আমার জুনিয়র। ফলে, সে আমার ধারে-কাছে এমনিতেই ঘেঁষবে না। ফলে, যে আমায় পছন্দ করে, তার প্রস্তাবটা গ্রহণ করতে বাধ্য হলাম। কেন না, ওর সঙ্গে ওই অনুষ্ঠানে গেলে আমার ক্রাশকে দেখতে পাবো! মানছি, ব্যাপারটা ভাল নয়। তবে, সেটা আমি এখন বুঝি।’






মন্তব্য চালু নেই