মেইন ম্যেনু

কী জিনিস চাইছেন দীপিকা, যা দিতে অস্বীকার করছে বলিউড?

বলিউডের এই মুহূর্তে অন্যতম শীর্ষ-নায়িকা তিনি। তার পর জুড়ে গিয়েছে হলিউডের ট্যাগ। কিন্তু, এমন ফিল্মি কেরিয়ার সত্ত্বেও বলিউড দীপিকাকে আমল দিতে চাইছে না বলে অভিযোগ।

খুব শিগগিরি মুক্তি পাচ্ছে দীপিকার হলিউড ছবি ‘ট্রিপল এক্স’ সিকোয়েলের ‘দ্য রিটার্ন অফ এক্স জেন্ডার কেজ’। এই ছবি মুক্তির আগেই বলিউডে শ্যুটিং শুরু হয়ে যাওয়ার কথা সঞ্জয়লীলা বনশালির নতুন প্রোডাকশন ‘পদ্মাবতী’-র। এই সিনেমায় ‘পদ্মাবতী’-র ভূমিকায় আছেন দীপিকা পাড়ুকোন।

ছবিতে নায়কের ভূমিকায় থাকছেন রণবীর সিংহ। যদিও, বলিউডের একটা মহলের দাবি, পারিশ্রমিক মূল্যে বনশালীর সঙ্গে বিরোধ বেধেছে রণবীরের, সেক্ষেত্রে তাঁর জায়গায় নায়ক হতে পারেন শাহরুখ খান। রণবীর সিংহ অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি বা বনশালীদের ক্যাম্প থেকেও এই নিয়ে কোনও প্রতিক্রিয়া আসেনি।

এর মধ্যে, যে গোলমাল বেধেছে তার কেন্দ্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকা তিনি। এক আন্তর্জাতিক সমীক্ষায় দীপিকা এই মুহূর্তে বিশ্বে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকাদের তালিকায় ১০ নম্বরে। তাঁর আগে কোনও ভারতীয় নায়িকা নেই। বলিউডে এখন প্রতি ছবিতে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

সঞ্জয়লীলা বনশালীর ‘পদ্মাবতী’-র জন্য অবশ্য ১১কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন বলে শোনা যায়। কিন্তু, সঞ্জয়লীলা বনশালীর প্রোডাকশন টিম পরিষ্কার জানিয়ে দিয়েছে, দীপিকাকে কোনওভাবেই ১১ কোটি টাকার পারিশ্রমিক দেওয়া হচ্ছে না। এই খবর সর্বৈব অর্থে মিথ্যা। -এবেলা



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই