মেইন ম্যেনু

কুকুরের প্রস্রাব নিয়ে ঝগড়ায় গোলাগুলি, আহত ৪

তিল থেকে কি তাল হতে পারে? পারে। বিশেষ করে এই ভারতবর্ষে সবই হতে পারে। সম্প্রতি এর প্রমাণ মিলল উত্তরপ্রদেশের বেরেলিতে। যেখানে কুকুরের প্রস্রাব করাকে কেন্দ্র করে তর্ক-বিতর্ক চরমে পৌঁছাল। চলল গুলি। আর এ ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন। যার মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনার সূত্রপাত হয় বৃহস্পতিবার সকালে। বজারিয়ার অন্নপুর্ণা মন্দিরের সামনে নিজের স্কুটার রেখে কোনও কাজে গিয়েছিলেন পূরণলাল নামে এক ব্যক্তি। সেই রাস্তা দিয়েই নিজের পোষ্য কুকুরকে নিয়ে যাচ্ছিলেন মুন্না যাদব। ঘটনাচক্রে পূরণলালের স্কুটারের চাকায় মূত্রত্যাগ করে মুন্নার পোষ্যটি। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বচসার জেরেই মুন্না ও তাঁর ছেলে বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনায় পূরণ সিং তাঁর তিন ছেলে বিজয় কুমার, মুকেশ কুমার ও রামকিশোর শর্মা আহত হন।

আহতদের সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চার জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে তাঁকে বাঁচানোর সবরকম চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।-সংবাদ প্রতিদিন






মন্তব্য চালু নেই