মেইন ম্যেনু

কুকুরের সঙ্গে রোনালদোর সেলফি

সেলফি জ্বরে আক্রান্ত গোটা বিশ্ব। বন্ধু-বান্ধবতো বটেই এখন জীবজন্তুর সঙ্গেও চলছে সেলফি চক্কর। কিছুদিন আগে বিষধর এক সাপের সঙ্গে সেলফি তুলে মরতে বসেছিল ব্যক্তি। কেউ হাতি, কেউ বা ঘোড়ার সঙ্গেও তুলছেন সেলফি সুবিধামতো।

তারকারাও বাদ যাচ্ছেন না। ক্রীড়া বিশ্বেও এই প্রভাব বেশ। এই ধরুন, ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এই পর্তুগিজ ফুটবলার সেলফি তুলেছেন পোষা কুকুরের সঙ্গে। সেই ছবি আবার ইন্সটাগ্রামেও পোস্ট করেছেন হাসিমুখে।

স্প্যানিশ লা লিগার নতুন মৌসুম শুরু হতে এখনও বাকি সপ্তাহখানেক। ২১ আগষ্ট থেকে লিগের মৌসুম শুরু হলেও রিয়ালের প্রথম ম্যাচ ২৩ আগষ্ট। তার আগে কঠোর অনুশীলনে ব্যস্ত রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। লিগের আগেই আগামী মঙ্গলবার বার্নাব্যু ট্রফিতে তুর্কি ক্লাব গালাতাসারের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মৌসুম শুরু করবে রোনালদোরা।

তার আগে অনুশীলনের পাশাপাশি বেশ খোশমেজাজেই আছেন হয়তো ক্রিশ্চিয়ানো রোনালদো। পোষা কুকুর লাবরাডোর মারসকার সঙ্গেও চলছে তার খুনশুটি। ইন্সটাগ্রামে কুকুরের সঙ্গে যে ছবি রোনালদো পোস্ট করেছেন, তাতে লাল গেঞ্জি ও চশমা পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে রোনালদোকে। কিছুটা চুমু দেয়ার ভঙ্গিতে রয়েছেন তিনি। তবে যার সঙ্গে এই সেলফি সেই পোষা কুকুর অনেকটাই ভাবলেশহীন। চোখ দুটোও প্রায় বন্ধ। হয়তো সেলফি খুব একটা পছন্দ নয় তার।






মন্তব্য চালু নেই