মেইন ম্যেনু

কুকুর বানিয়ে বন্ধুকে রাস্তায় ঘোরালো বান্ধবী!

কত রকমের বন্ধুইনা থাকে মানুষের। অদ্ভূত এক বন্ধুর দেখা মিলল লন্ডনের রাস্তায়। সুন্দর ভদ্র পোশাক পড়া একজন পুরুষকে চারপায়ে হাঁটিয়ে গলার দড়ি বাঁধিয়ে, দড়ি ধরে টেনে টেনে লন্ডন ঘুরাচ্ছেন এক নারী। ঠিক যেন গলায় দড়ি বাঁধা কোনো কুকুরকে টানতে টানতে নিয়ে যাচ্ছেন মালিক।

শুক্রবার সকাল ১০টা দিকে মেয়েটি লন্ডনের ফ্লিট স্ট্রিট থেকে ফেরিংডন রোড পর্যন্ত ওই ছেলেটির গলার দড়ি ধরে টানতে টানতে নিয়ে যায়। এই দৃশ্য দেখার সঙ্গে সঙ্গেই রাস্তার বিভিন্ন মানুষ ওই দুই জনের ভিডিও ও ছবি তোলা শুরু করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুক্রবার বিভিন্ন জনের অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে এই অদ্ভূত ভিডিওটি।

ভিডিওটিতে দেখা যায়, কালো প্যান্টের ওপর ইন করা সাদা শার্ট পরিহিত একটি স্মার্ট ছেলে খুব অনুগতভাবেই মেয়েটির পেছনে পেছনে চার হাতপায়ে হাঁটছে। মেয়েটি শুধু ছেলেটির গলায় বাঁধা দড়ি কুকুরের চেইনের মতো ধরে রেখেছিল। তারা দুজন এমন স্বাভাবিকভাবে লন্ডনের রাস্তায় হাঁটছিল যেন মেয়েদের পেছনে ছেলেদের চার হাতপায়ে হাঁটাটাই স্বাভাবিক।

ঠিক কেনো ছেলেটি কুকুরের মতো চার হাতপায়ে হাঁটছিল মেয়েটির পিছু পিছু সে সম্পর্কেও জানা যায়নি। তাদের পরিচয় জানা যায়নি। তবে ইয়ান জেফরি নামে এক প্রত্যক্ষদর্শী জানান, মেয়েটি ও ছেলেটিকে দেখে মনে হয়েছে তারা দীর্ঘদিনের পরিচিত। তারা সম্ভবত বন্ধু।






মন্তব্য চালু নেই