মেইন ম্যেনু

কুনিও হত্যায় জড়িত অভিযোগে গ্রেপ্তার ৩

রংপুরে জাপানি নাগরিক হোশি কুনিও হত্যার ঘটনায় জড়িত সন্দেহে চাঁপাইনবাবগঞ্জ থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে সদর থানার বিধিরপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রাজিব হোসেন ওরফে মেরিল সুমন, নওশাদ হোসেন ওরফে কালা রুবেল এবং কাজল চন্দ্র বর্মণ ওরভে ভরসা কাজল। এদের সবার বাড়ি রংপুরের শালবন শাহিপাড়া, শালবন মিস্ত্রিপাড়া এবং জুম্মাপাড়ায়।

র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের ক্যাপ্টেন মাহবুব আলম জানান, গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, রিভলবার ও চাপাতি উদ্ধার করা হয়। তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। গ্রেপ্তারদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়া উপজেলার কাচু আলুটারি এলাকায় নিজ ফার্মে রিকশাযোগে যাওয়ার সময় দুর্বৃত্তের গুলিতে নিহত হন জাপানি নাগরিক হোশি কুনিও।

এ ঘটনায় স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেলের ভাই রাশেদ উন নবী খান বিপ্লব ও হোশি কুনিওর ব্যবসায়িক পার্টনার হুমায়ুন কবীর হিরাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর মধ্যে হিরাকে পৃথক দুটি মামলায় ২৫ দিন এবং বিপ্লব ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়। আসামিপক্ষের আইনজীবী ৩ দফায় জামিন আবেদন করলেও তাদের জামিন না মঞ্জুর করেন আদালত।






মন্তব্য চালু নেই