মেইন ম্যেনু

কুমিরের পর এবার রাজপথে পাওয়া গেল মস্ত বড় এক মানুষ খেকো এনাকোন্ডা!

প্রথমে এক বিরাট আকারের কুমির পাওয়া গেল ভারতের দিল্লী শহরে। এবার, বেঙ্গালুরুর রাজপথে পাওয়া গেল মস্ত বড় এক এনাকোন্ডা। শুধু তাই নয়, এনাকোন্ডার মুখে একজন মানুষের হাত। মনে হচ্ছে, এনাকোন্ডাটি মাত্র একজন মানুষ খেয়ে ফেলেছে।

সৌভাগ্যক্রমে, কুমির ও এনাকোন্ডাটির ভীতিপ্রদর্শন বাস্তব নয় এবং এটি তৈরির পেছনে একটি উদ্দেশ্যে আছে। প্রায় দুই মাস আগে, স্থানীয় শিল্পী Baadal Nanjundaswamy একটি কুমিরের পুতুল তৈরি করে। যা শিল্পীর এলাকা জুড়ে এবং সামাজিক মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। যার ফলে তিনি রাজপথে একটি জলাভূমি তৈরি করে।

এবিপির রিপোর্ট অনুযায়ী নাম্মা বেঙ্গালুরু ফাউন্ডেশন নামের একটি এনজিও বলেছেন, Baadal Nanjundaswamy এর তৈরিকৃত এনাকোন্ডা জনসম্মুখে নিয়ে এসেছেন।

cro

এনজিওটি বেঙ্গালুরুর মহানগর পালিকে ব্রুহাট শহরের ক্রমাগত ট্রাফিক জ্যাম এবং নিষ্কাশন সিস্টেম এর মান উন্নত করার জন্য নাগরিকদের মনোযোগী করে তোলার জন্য এ সকল ভয়ানক প্রাণী রাজপথে ইনস্টলেশন সেট আপ করার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রধান রাস্তায় গর্ত থাকার ফলে সেখানে কুমির রেখে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়। পরবর্তীকালে সামাজিক মিডিয়ায় কুমির এর ছবি শেয়ার করে রাস্তার অসুবিধাগুলো উপস্থাপন করা হয়। এখন, কর্তৃপক্ষ রাস্তার উন্নয়ন কাজ শুরু করেছেন।

সূত্র: এনডিটিভি।






মন্তব্য চালু নেই