মেইন ম্যেনু

কুমিল্লার বড় জয়ে ছিটকে পড়ল সিলেট

বিপিএলে লিগ পর্যায়ে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় সিলেট সুপার স্টারস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক শহীদ আফ্রিদি।

টস হেরে প্রথমে ব্যাট করে কুমিল্লা। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

জয়ের জন্য ১৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বড় বিপর্যয়ে পড়ে শহীদ আফ্রিদির সিলেট সুপারস্টারস। দলীয় মাত্র ৩৭ রানেই টপ অর্ডারের পাঁচজন ব্যাটসম্যানকে হারায় দলটি। এসময় আউট হন জোস কব (২১), জুনায়েদ সিদ্দিকী (১০), রবি বোপারা (১), মুশফিক (২), সোহেল তানভীর (১)। এরপর দলীয় অধিনায়ক শহীদ আফ্রিদি (৬), নুরল হাসান (২) এবং আব্দুর রাজ্জাক (২) রানে আউট হন। শেষপর্যন্ত এই বিপর্যয়ে ঠেকাতে না পারায় ১৩.৫ ওভারেই মাত্র ৭৯ রানে অলআউট হয় সিলেট। ফলে গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে ৭১ রানের বড় জয় পায় কুমিল্লা।

কুমিল্লার হয়ে বল হাতে সর্বোচ্চ ৩ টি উইকেট পান শুভাগত হোম। আন্দ্রে রাসেল ও আসহার যায়িদি দুটি করে উইকেট পান। তাছাড়া একটি করে উইকেট পান আবু হায়দার ও নাঈম ইসলাম।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে কুমিল্লার আহেমেদ শেহজাদ সর্বোচ্চ ৪২ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ অপরাজিত ৩২ রান আসে অলক কাপালির ব্যাট থেকে। এ ছাড়া আসহার যায়িদি ৩১ ও ইমরুল কায়েস ২৭। বল হাতে একটি করে উইকেট নেন আফ্রিদি, রুবেল ও শহিদ। রান আউটে কাটা পড়ে অন্য উইকেটটি।

কুমিল্লার বিপক্ষে জয় পেলে এবারের আসরে সেমিফাইনালে যাওয়ার একটা সম্ভাবনা থাকতো সিলেটের জন্য। কিন্তু মাশরাফির দলের বিপক্ষে বড় ব্যবধানে হারের ফলে চট্টগ্রামের পর এবার দ্বিতীয় দল হিসেবে ছিটকে পড়ল সিলেট সুপারস্টারসও।






মন্তব্য চালু নেই