মেইন ম্যেনু

কুমিল্লায় প্রাইভেটকারে ৫ হাজার ইয়াবসহ ২জন আটক

মাসুদ আলম, কুমিল্লা থেকে : কুমিল্লার মুরাদনগরে ৫ হাজার পিছ ইয়াবা বহনকারী প্রইভেইটকারসহ ২ জনকে আটক করে নবগঠিত বাঙ্গরা বাজার থানার পুলিশ । বৃহস্পতিবার ভোর সকালে উপজেলার খাঁপুরা ব্রীজে তল্লাসী চালিয়ে আটক। আটককৃতরা হলেন, ভৈরবের জেলার শুভপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে ও মাদক ব্যবসায়ী সোহাগ (২৫) ও সিলেটের মৌলবিবাজার জেলার বিরানিবাজার গ্রামের খলিলুর রহমানের ছেলে ও ড্রাইবার মতিউর রহমান আজাদ (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, চট্রগ্রাম থেকে মুরাদনগর উপজেলার বাঙ্গরা থানা হয়ে বি-বাড়ীয়া জেলার নবীনগর উপজেলায় যাওয়ার উদ্দেশ্যে মাদকের একটি চালান প্রাইভেটকার যোগে নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে বাঙ্গরা বাজার থানার এসআই মোছলেমের নেতৃত্বে একদল পুলিশ খাঁপুরা ব্রীজ এলাকায় এক্সকড়লা একটি প্রাইভেটকার (চট্টমেট্্েরা-গ-১২-৬৪৯৫) তল্লাশি চালিয়ে ৫ হাজার পিছ ইয়াবা, ব্যবসায়ী সোহাগ ও ড্রাইবার আজাদকে আটক করে।

এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, আটককৃত মাদক ব্যবসায়ী ও ড্রাইবারের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।






মন্তব্য চালু নেই