মেইন ম্যেনু

কুমিল্লায় বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

মাসুদ আলম, কুমিল্লা : কুমিল্লায় বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যাবসায়ী নাসির উদ্দিন (৫০) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১১ রোববার গভীর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর হাজাদিয়া এলাকা থেকে ওই সন্ত্রাসীকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। আটককৃত নাসির উদ্দিন জেলার সদর দক্ষিণ উপজেলার হাজাতীয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ কমান্ডার মেজর মোঃ মোস্তফা কায়জার জানায়, ভারত থেকে অবৈধভাবে সীমান্তপথে আসা বিভিন্ন আগ্নেয়াস্ত্র বেচাকেনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশী অস্ত্রসহ তাকে আটক করা হয়। ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা চালায় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের ধাওয়া করে একজনকে আটক করতে সক্ষম হয়।

এসময় আটককৃত সন্ত্রাসীর বসত ঘরে তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড তাজা গুলি, দুটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি ও একটি রামদা উদ্ধার করা হয়। আটককৃত সন্ত্রাসী নাছির দীর্ঘদিন যাবৎ এলাকায় অস্ত্র ব্যবসা, চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিলেন। তাপর তাকে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা দেওয়া হয়।






মন্তব্য চালু নেই