মেইন ম্যেনু

কুরুচিপূর্ণ মন্তব্যের কড়া জবাব অভিনেত্রীর

মেয়েদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা নতুন কিছু নয়। তবে এ ভাইরাস ছড়িয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও। সম্প্রতি ‘ফুকরে’ অভিনেত্রী বিশাখা সিংহের ভেরিফাইড ফেসবুক পেজে মোহাম্মদ মুস্তাকিম সাইফি নামের এক ব্যক্তি কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। তবে এ মন্তব্যের পর মুখ লুকিয়ে বসে থাকেননি এ অভিনেত্রী। তার যোগ্য জবাব দিয়েছেন এ নায়িকা।

বিশাখার ফেসবুকে পোস্ট করা একটি ছবির কমেন্ট বক্সে সাইফি প্রকাশ্যে এ নায়িকার বক্ষ-যুগলের প্রশংসা করেন। এখানে মুস্তাকিম লিখেছেন, ‘নাইস লুকিং অ্যান্ড নাইস বুবস’। এর জবাবে বিশাখা লিখেছেন- ‘সুন্দর স্তন। হ্যাঁ, আমি জানি আমি একজন মেয়ে….। সব মেয়েরই স্তন আছে। আপনার মায়ের, বোনের, ঠাকুমার, কাকিমার, পিসি-মাসিদের, বান্ধবীদের এমনকি আপনার মেয়েরও। আপনি কি কখন তাদের স্তনের প্রশংসা করেছেন? আমার সামনে দাঁড়িয়ে কথাটা বলার সাহস রাখেন?’

fb

শুধু এ জবাব দিয়েই শান্ত হননি বিশাখা। তিনি আরো লিখেন, ‘কেন নিজের প্রোফাইলে নিজের ছবি দেওয়ার সাহস নেই, কেন একটা বাচ্চার ছবি দিয়ে রেখেছেন? তবে অশ্লীল এ মন্তব্যকারীর অ্যাকাউন্টটি ভুয়া কিনা সে বিষয়ে কিছুই জানা যায়নি।

কিছুদিন আগে বলিউড কুইন দীপিকার পাড়ুকোনের টুইটারে কুরুচিকর মন্তব্য করেছিলেন কমল আরশাদি। আর তার প্রতিবাদে মুখ খুলেছিলেন দাবাং গার্ল। এ জন্য কমলকে চড় মারতে চেয়েছিলেন সোনাক্ষী।






মন্তব্য চালু নেই