মেইন ম্যেনু

কুষ্টিয়ায় আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও দলটির বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে লাল্টু মোল্লা (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা বাজারে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ সংঘর্ষ হয়। লাল্টু দহকুলা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

সংঘর্ষের পর অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলামপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাসের লোকজন হঠাৎ করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শেখ সিরাজ উদ্দিনের লোকজনের ওপর চড়াও হলে দু’পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সিরাজ চেয়ারম্যানের সমর্থক লাল্টু মোল্লাসহ অন্ততপক্ষে ১৫ জন আহত হন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক লাল্টু মোল্লাকে মৃত ঘোষণা করেন।

লাল্টু মোল্লার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় ফের উত্তেজনা ছড়িয়ে পড়ে। অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতয়েন করা হয়েছে। এ ছাড়া অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত সন্দেহে ১৫ জনকে আটক করা হয়েছে। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

আগামী ৭ মে চতুর্থ ধাপে ওই ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই