মেইন ম্যেনু

কুষ্টিয়ায় ট্রাক-নসিমন সংঘর্ষে ৪ নারী শ্রমিক নিহত

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈলে এক সড়ক দুর্ঘটনায় চার নারী শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ছয়জন।

আজ সোমবার সকালে বটতৈল এলাকার আনসার ক্যাম্পের কাছে একটি ট্রাক ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, নিহত ও আহতরা সবাই কুষ্টিয়ার একটি বেসরকারি তামাক কারখানার নারী শ্রমিক। কর্মস্থলে যোগ দিতে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন তারা।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকাল পৌনে ৬ টার দিকে সদর উপজেলার বটতৈল আনসার ক্যাম্পের কাছে মহাসড়কে লক্ষীপুর থেকে কুষ্টিয়া অভিমুখী একটি যাত্রীবাহী নসিমন দাঁড়িয়ে ছিল। এসময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নসিমনটিকে ধাক্কা দেয়। এতে অজ্ঞাত পরিচয় এক নারী নিহত হন। আহত নসিমন যাত্রীদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরো এক নারী।

এছাড়া হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় আরো দুই নারীর মৃত্যু হয়। আহত আরো ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর গ্রামের লিয়াকত আলীর স্ত্রী সুখী বেগম (৪০) এবং লক্ষ্মীপুর গ্রামের মৃত আক্কাস আলী মণ্ডলের স্ত্রী কুমেলা খাতুন (৬৫), একই গ্রামের মৃত পচাই শেখের স্ত্রী সজিরন খাতুন (৬০) ও মৃত পিতাহার মির্জার স্ত্রী রাবেয়া খাতুর (৭০)। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওসি জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও নসিমন আটক করেছে মডেল থানার পুলিশ। তবে এ দুটি বাহনের চালকই পালিয়ে যাওয়ায় তাঁদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই