মেইন ম্যেনু

কুড়িগ্রামের উলিপুরে স্বামী কর্তৃক স্ত্রীকে জবাই বাবাসহ দুই ছেলে আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে মঙ্গলবার রাতে এক পাষন্ড স্বামী কর্তৃক স্ত্রীকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর নিহতের ভাই আব্দুল কাইয়ুম উলিপুর থানায় মামলা করলে পুলিশ গৃহবধুর স্বামীসহ দুই ছেলেকে গ্রেফতার করে।

পারিবারিক সুত্র ও পুলিশ জানায়,উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পুর্ব কালুডাঙ্গা গ্রামের কৃষক বাদশা আলমের(৫৫) দুই ছেলে মমিনুল(৩০) ও সাহেব আলী(২৮) বিয়ের পর থেকে মায়ের সাথে প্রায়ই ঝগড়া করত। বাবার সাথেও তাদের বউয়ের ব্যাপারে মায়ের এ নিয়ে মনোমালিন্য চলছিল। কিন্তু মঙ্গলবার রাত সাড়ে ন’টার দিকে মা যখন রাতের খাবার রান্না করছিলেন স্বামী বাদশা আলম ঘটনার জেরে রাগান্বিত হয়ে পিছন দিক থেকে এসে কাঁধে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী মোমেনা বেগম(৪৬)কে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বুধবার সকালে নিহত মহিলার ভাই আব্দুল কাইয়ুম থানায় মামলা করলে পুলিশ হত্যার সন্দেহে তার স্বামীসহ দুই ছেলেকে গ্রেফতার করে। পরে দুপুরে তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল সাইদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান,থানায় মামলা হলে তাদের ৩জনকে আটক করা হয়। দুপুরে জেল হাজতে প্রেরণ শেষে তাদের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।






মন্তব্য চালু নেই