মেইন ম্যেনু

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন : আহত-১

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদকাসক্ত ছেলের হাতে নির্মমভাবে খুন হলেন মা বুলবুলি বেগম (৪২)। এ ঘটনায় আহত ফুফু হাজেরা বেওয়া (৫০) এর অবস্থা গুরুতর। তাকে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে ছেলে বেলাল হোসেন (২৮) পলাতক রয়েছে।

বলদিয়া ইউপির চেয়ারম্যান মোখলেছুর রহমান জানান, উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহীবাজার এলাকার ব্যবসায়ী বাহার আলীর পূত্র বেলাল হোসেন একজন মাদকাসক্ত। প্রায়দিন নেশা করে সে প্রতিবেশী এবং নিজ বাড়ীর লোকজনকে মারধোর ও খারাপ আচরন করত। ঘটনার দিন সন্ধ্যায় বেলাল হোসেন নেশা করে বাড়ীতে মাতলামো শুরু করে।

এসময় মা বুলবুলি বেগম ও ফুফু হাজেরা বেওয়া তাকে শান্ত করতে গেলে সে উত্তেজিত হয়ে পাশে থাকা নলকুপের হাতল দিয়ে প্রথমে মাকে আঘাত করে। পরে বাঁধা দিতে আসা ফুফুকেও আঘাত করে। ছেলের এলোপাথারী আঘাতে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু ঘটে। গুরুতর আহত ফুফুকে স্থানীয়রা ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপরই বেলাল হোসেন পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে কচাকাটা থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতককে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।






মন্তব্য চালু নেই