মেইন ম্যেনু

কুড়িগ্রামের ৩ উপজেলার ১৮ ইউনিয়নে ভোট নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি: চতুর্থ দফায় কুড়িগ্রামের রাজারহাট, ফুলবাড়ী ও সদর উপজেলার ১৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে শনিবার। ১৮ ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ২১১টি।

শুক্রবার সকালে থেকে স্ব স্ব উপজেলা পরিষদ থেকে নির্বাচনী সরঞ্জামাদী বিতরন করা হয়েছে। ব্যালট পেপার, স্বচ্ছ ব্যালট বাক্স, সিলসহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে আইন শৃংখলা বাহিনীর সদস্যসহ প্রিজাইডিং কর্মকর্তাগণ ভোটকেন্দ্রে অবস্থান করছেন।

কুড়িগ্রাম সদরের ৮ ইউনিয়নে ভোট কেন্দ্রের সংখ্যা ১০০টি এর মধ্যে ৩টি ইউনিয়নের সবগুলা ভোট কেন্দ্র গুরুত্বপুর্ণ বলে জানা গেছে। এছাড়া রাজারহাটের ৭ইউনিয়নে ভোট কেন্দ্রের সংখ্যা ৮২টি এর মধ্যে গুরুত্বপুর্ণ ভোট কেন্দ্রের সংখ্য ৩৮টি ও ফুলবাড়ী উপজেলার ৩ ইউনিয়নে ভোট কেন্দ্রের সংখ্যা ২৯টি এর মধ্যে গুরুত্বপুর্ণ ভোট কেন্দ্রের সংখ্যা ১৪টি।

আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্তসহ ১৮টি ইউনিয়ন পরিষদে ৯৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন। এছাড়াও ৩ উপজেলায় সাধারন সদস্য পদে ৬শ ১৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২শ ২১ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। ১৮টি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ৩ লাখ ৪৯ হাজার ১শ ৮ জন।






মন্তব্য চালু নেই