মেইন ম্যেনু

কুড়িগ্রামে অগ্নিকান্ডে ৮টি বাড়ী ভষ্মিভুত : ক্ষতি সাড়ে ৫ লক্ষ টাকা

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নে অগ্নিকান্ডে ৮টি বাড়ী ভষ্মিভুত হয়েছে। এতে ক্ষতি হয়েছে প্রায় ৫ লক্ষ টাকা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রেনে আনে।

ভোগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান জানান, ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে ৭/৮ বছরের প্রতিবন্ধী এক শিশুর মাধ্যমে মৃত: ছাবের উদ্দিনের পূত্র সোলেমনের ঘরে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী আক্কাস আলী, আব্বাস আলী, ইমান আলী, সুলতান, ওসমান, জরিনা বেগম ও আবু বক্করের বসতভিটায়। এ সময় ৮টি টিনের ঘর, ৩টি রান্নাঘরসহ ঘরের আসবাবপত্র, কাপড়চোপড়, ধানচাল ও হাঁসমুরগী আগুনে পুড়ে ভষ্মিভুত হয়। ক্ষতি হয় প্রায় ৫ লক্ষ টাকা। খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের লোকজন এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের আগুন নির্বাপক দলের সদস্য সহিদার রহমান ঘটনার সতত্য স্বীকার করে জানান, অগ্নিকান্ডে সোলেমন, আক্কাস আলী ও আব্বাস আলীর থাকার ও রান্নাঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও আগুন থেকে বাঁচতে আরো ৫টি বাড়ী ভেঙে ফেলা হয়। এতে আনুমানিক ১ লক্ষ ৫৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।






মন্তব্য চালু নেই