মেইন ম্যেনু

কুড়িগ্রামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে তিন কিলোমিটার ব্যাপি র‌্যালি অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি : বৃষ্টি উপেক্ষা করে কুড়িগ্রামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী সচেতনতামূলক র‌্যালিতে থমকে যায় গোটা শহরের কার্যক্রম। জেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের সহ¯্রাধিক মানুষের পদচারণায় তিন কিলোমিটার ব্যাপি র‌্যালিতে কার্যত সড়কপথ অচল হয়ে পড়ে।

বিশালকায় র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে কলেজমোড় ও প্রেসক্লাব হয়ে শাপলা চত্বরে সমবেত হয়। এসময় কুড়িগ্রাম-চিলমারী এবং রংপুর-কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে সাময়িকভাবে যানচলাচল বন্ধ হয়ে যায়।

শাপলা চত্বরে ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন, পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাফর আলী, পৌর মেয়র আব্দুল জলিল, কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আব্রাহাম লিংকন, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

বক্তারা বলেন, জেলার মানুষ কোন জঙ্গিবাদ বা সন্ত্রাসবাদ সমর্থন করে না। এছাড়াও অপরিচিত মানুষকে বাসা ভাড়া দিতে সতর্ক থাকতে এবং হারিয়ে যাওয়াদের তথ্য পুলিশকে জানাতে অনুরোধ করা হয়।






মন্তব্য চালু নেই