মেইন ম্যেনু

কুড়িগ্রামে দাসেরহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় অনার্সের ছাত্রসহ ২ জনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামে দাসেরহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২জনের মৃত্যু ঘটেছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে দাসেরহাট এলাকায় এ মর্মান্তিক মৃত্যু ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলার নাগেশ্বরী থেকে কুড়িগ্রাম হয়ে ঢাকাগামী সিকদার পরিবহণ নামে একটি নৈশ কোচ জেলা শহরের দাসেরহাট এলাকায় আসার পর একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়।এসময় মোটর সাইকেল আরোহী উৎপল মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। অপর এক ছাত্র সুমন কুমার দাস মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজে ভর্তি করে। এরপর মঙ্গলবার সকালে তার মৃত্যু ঘটে। নিহত সুমন কুমার দাস কুড়িগ্রাম সরকারি কলেজের রসায়ন প্রথম বর্ষের ছাত্র।

জানা গেছে,নিহত উৎপলের বাড়ি জেলার ফুলবাড়ি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে এবং কলেজ ছাত্র সুমন কুমার দাসের বাড়ি রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা গ্রামের দাসপাড়া গ্রামে। এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ইন্সপেকশন) মো.রওশন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ড্রাইভারকে আটক করা না গেলেও ঘাতক নৈশকোচটি থানায় আনা হয়েছে।






মন্তব্য চালু নেই