মেইন ম্যেনু

কুড়িগ্রামে বন্যার্তদের ১০ লাখ টাকা বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে বন্যার্তদের জন্য ১০ লাখ টাকা বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। মঙ্গলবার প্রথম দফায় রাজারহাটে ৮০ হাজার এবং উলিপুরে ১ লাখ কুড়ি হাজার টাকা বিতরণ করা হয়। বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন কুড়িগ্রামের বন্যার্ত মানুষের জন্য উক্ত আর্থিক সহায়তা প্রদান করেন।

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে উক্ত অর্থের মধ্যে উলিপুর, রৌমারী ও চিলমারীতে ১ লাখ ২০ হাজার টাকা করে। ভুরুঙ্গামারী, নাগেশ্বরী ও কুড়িগ্রাম সদরে ১ লক্ষ টাকা হিসেবে এবং রাজারহাট, রাজিবপুর ও ফুলবাড়ী উপজেলায় ৮০ হাজার টাকা করে পর্যায়ক্রমে বিতরণ করা হবে । অনুষ্ঠানে বন্যার্ত ৪ শতাধিক পরিবারে ৫শ’ টাকা ছাড়াও প্রতিজনকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

মঙ্গলবার রাজারহাটের ঘরিয়ালডাঙ্গা ইউনিয়নের বুড়িরহাটে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাফর আলী। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, আওয়ামীলীগ নেতা চাষী করিম, সাঈদ হাসান লোবান, আবু নুর মো: আক্তারুজ্জামান, ঘরিয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ সরকার, হাতিয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেনে মাস্টার প্রমুখ।






মন্তব্য চালু নেই