মেইন ম্যেনু

কুড়িগ্রামে বেসিক আউটসোর্সিং বিষয়ে দিনব্যাপি সাংবাদিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে বেসিক আউটসোর্সিং এর উপর দিনব্যাপি সাংবাদিক প্রশিক্ষণ সোমবার সার্কিট হাউজ হলরুমে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আর্থিক সহায়তায় বেসরকারি সংস্থা সুশীলন ‘লার্নিং এন্ড আর্নিং’ প্রকল্পের আওতায় অনুষ্ঠানের আয়োজন করে। এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৩০ জন সাংবাদিক অংশ নেয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আকতার হোসেন আজাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ শাহাজাহান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ইউনুছ আলী, সাংবাদিক শফি খান, শাহাবুদ্দিন, হাসিবুর রহমান হাসিব, সুশীলনের রংপুর বিভাগের আঞ্চলিক সমন্বয়কারী আব্দুল আলিম, কুড়িগ্রাম জেলা সমন্বয়কারী শিখর কুমার সিংহ প্রমূখ। প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ পরিচালনা করেন আল-মামুন এবং রাসেল মিয়া। প্রশিক্ষনে কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৩০ জন সাংবাদিক অংশ নেয়।

এই প্রশিক্ষণের মধ্য দিয়ে পর্যায়ক্রমে কুড়িগ্রামসহ দেশের ৬৪টি জেলার সাংবাদিকদের ডাটাবেজ তথ্য সংযুক্ত করা হবে বলে জানানো হয়।






মন্তব্য চালু নেই