মেইন ম্যেনু

সেবার মান বৃদ্ধির লক্ষে

কুড়িগ্রামে রাজস্ব প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের বুনিয়াদি প্রশিক্ষণ

কে,এম, গোলাম রব্বানী, কুড়িগ্রাম: জনগণের দোরগোড়ায় রাজস্ব প্রশাসনের সেবা পৌছে দিতে কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে রাজস্ব প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করা হয়। সেবা প্রদানকারীদের স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করে সেবার মান বৃদ্ধি, দক্ষতা বৃদ্ধি ও দুর্নীতি মুক্ত রাজস্ব প্রশাসন গড়তে ৫ দিন ব্যাপি মাঠ পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে এ প্রশিক্ষণ কর্মশালায় ৪০ জন অংশগ্রহণ করে।

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম কালেক্টরেট সম্মেলন কক্ষে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. রুহুল আমিন। জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আকতার হোসেন আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রফিকুল ইসলাম সেলিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল লতিফ খান, সদর ইউএনও আমিনুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল মারুফ প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতি জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন বলেন, দুর্নীতি মুক্ত প্রশাসন গড়তে এবং জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দিতে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। পর্যায়ক্রমে জেলার সকল কর্মকর্তা কর্মচারীদের এ প্রশিক্ষণের আওতায় আনা হবে।

পরে অংশগ্রহণকারীদের মধ্যে দক্ষতা বৃদ্ধির পরীক্ষায় বিজয়ী ১ম মর্জিনা খাতুন, ২য় শারমিন সুলতানা ও ৩য় আবুল কালাম আজাদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। এছাড়াও অংশগ্রহণকারী সকল কর্মকর্তা ও কর্মচারীদের কাছে সনদপত্র তুলে দেয়া হয়।






মন্তব্য চালু নেই