মেইন ম্যেনু

৪র্থ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদে

কুড়িগ্রামে শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীদের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভোগডাঙ্গা বাসুর ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীরা মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

সোমবার দুপুরে বিদ্যালয়ের সামনের সড়কে প্রায় দুই ঘন্টা ব্যাপী মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন অভিভাবকদের মধ্য থেকে একরামুল হোসেন, টিপুল হোসেন, হজরত আলী, বিদ্যালয়ের শিক্ষার্থী ইতি আক্তার প্রমূখ।

বক্তারা বলেন ভোগডাঙ্গা পরমালি গ্রামের ৬০বছরের লম্পট মোক্তার আলী গত ২৯ সেপ্টেম্বর দিন দুপুরে একই এলাকার হমিদুল ইসলামের বাড়ীতে কেউ না থাকার সুযোগে তার বাড়ীতে প্রবেশ করে ১০ বছরের কন্যা ৪র্থ শ্রেণির ছাত্রী হালিমা খাতুনকে জোর পূর্বক ধর্ষণ করে। এ ব্যাপারে পরদিন হালিমার পিতা হামিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করলেও এখন পর্যন্ত কোন মামলা গ্রহণ কিংবা আসামী গ্রেফতার হয়নি। এরই প্রতিবাদে এলাকাবাসী বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা মিলে মানব বন্ধন ও প্রতিবাদ সভা করছি। এলাকার একটি প্রভাব শালী মহল ও থানা কর্তৃপক্ষ ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য মেয়েটির ডাক্তারী পরীক্ষাও করতে দেয়া হয়নি ও মিমাংসা করে দেয়ার জন্য কালাক্ষেপন করা হয় বলে তার বাবা হামিদুল ইসলাম অভিযোগ করেন।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুস সোবহান জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে।






মন্তব্য চালু নেই