মেইন ম্যেনু

কুড়িগ্রামে শিশু শিক্ষার্থী ধর্ষণকারীকে গ্রেফতার দাবীতে সমাবেশ ও মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি: শিশু শিক্ষার্থী ধর্ষণকারীকে গ্রেফতার ও বিচারের দাবীতে বুধবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় সামাজিক সংগঠন ছায়া’র উদ্যোগে মানববন্ধনে স্কুলের শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

ঘন্টা ব্যাপী মানবন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, ঘোগাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক, সাবেক চেয়ারম্যান শাহ আলম মিয়া, ঘোগাদহ হাই স্কুলের শিক্ষক মাওলানা রেজাউল হক, সাইফুর রহমান ও ছায়া’র চেয়ারম্যান রাইয়ান রনো, সদস্য এনামুল হক, সাঈদী আলম প্রমুখ।

বক্তারা বলেন, গত ৩০ মার্চ বিকেল ৫টায় ঘোগাদহ ইউনিয়নের রসুলপুর ব্রক্ষত্তর গ্রামের বানভাসার পুত্র মজিবর রহমান (৪৫) পার্শবর্তী স্কুলের চতুর্থ শ্রেনীর এক শিশুকে স্কুল থেকে ফেরার পথে সড়ক থেকে তুলে নিয়ে নিজ বাড়ীতে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়,এ ঘটনায় শিশুটির পিতা গত ২ এপ্রিল বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করে। মামলা দায়েরের ১২ দিন পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত ধর্ষককে গেফতার করতে পানেনি।

এ প্রসঙ্গে মামলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই নিতাই রায় জানান, অভিযুক্ত ধর্ষক মজিবর পালাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশ সর্বোচ্চ তৎপর রয়েছে।






মন্তব্য চালু নেই