মেইন ম্যেনু

কুড়িগ্রামে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভা বৃহস্পতিবার উলিপুর উপজেলার যমুনা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিস আয়োজিত এ সমাবেশে শিক্ষার্থীদের দু’শতাধিক মা উপস্থিত ছিলেন।

এছাড়া স্কুলের শিক্ষার্থী ও সুধিজন উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে মুল প্রবন্ধ উপস্থাপন করেন জেলা তথ্য অফিসার শাহজাহান আলী। স্কুলের প্রধান শিক্ষক জগৎপতি বম্মর্ণ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জহুরুল ইসলাম, এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, প্রাক্তন প্রধান শিক্ষক আবুল হোসেন, অভিভাবক জোবায়দা খাতুন,শফিকুল ইসলাম, নুর মোহাম্মদ প্রমুখ।

ঊক্তারা বলেন, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের অংশ হিসাবে স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, শিশু বিবাহ রোধ, নিরাপদ মাতৃত্ব ও নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন সামাজিক ইস্যুতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ আয়োজন করা হয়।

ইতি মধ্যে নারী শিক্ষার হার বৃদ্ধি, বাল্য বিয়ে ও নারী নির্যাতন হ্রাস পেয়েছে বলে বক্তারা উল্লেখ করেন। পরে চলচ্চিত্র প্রদর্শন করা হয়।






মন্তব্য চালু নেই