মেইন ম্যেনু

কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে আবদুর রহমান বদি এমপি

কৃষকদের কল্যাণার্থে সরকার কাজ চালিয়ে যাচ্ছে

ফয়েজুল ইসলাম রানা, টেকনাফ: বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। কৃষকদের কল্যাণার্থে সরকার নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। কৃষক বাঁচলে দেশের মানুষ বাঁচবে। তাই সমাজে ও দেশে কৃষকদের মর্যাদা অনেক। এজন্য কৃষকদের জন্য সরকার সকল কৃষি উপকরণ, সার ও বীজ দিয়ে সাহায্য করছেন।

২২ এপ্রিল শুক্রবার টেকনাফ উপজেলা কৃষি অফিসের উদ্যোগে খরিপ ১/২০১৬-১৭ মৌসুমে উফশী আউস আবাদ বৃদ্ধি ও মাটির স্বাস্থ্য সুরক্ষার জন্য কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত উদ্ভোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন উখিয়া-টেকনাফের সাংসদ আব্দুর রাহমান বদি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিউল আলম, কৃষি অফিসার মোহাম্মদ শহীদুল ইসলাম, উপ-সহকারী কৃষি অফিসার মোঃ শফিউল আলম,জাকারিয়া আলফাজ,সঞ্জীব,মোস্তাক আহমেদ,আনোয়ার,জামাল হোসেনসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ,কৃষক ও সাংবাদিকবৃন্দ।

সভায় স্বাগত বক্তব্যে কৃষি অফিসার বলেন, টেকনাফে এই প্রথম আউশ আবাদ শুরু হয়েছে। এটার মধ্যে সাফল্য অর্জন করতে পারলে আগামীতে সরকার কর্তৃক আরও বিনামূল্যে মূল্যবান এবং অত্যাধুনিক যন্ত্রপাতিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করা হবে। সভা শেষে উপজেলার ৪টি ইউনিয়নের ৬০ জন কৃষকদের মধ্যে প্রধান অতিথি আবদুর রহমান বদি এমপি ধানের বীজ, সার ও সেচ বাবদ নগদ অর্থ সহায়তা প্রদান করেন।






মন্তব্য চালু নেই