মেইন ম্যেনু

কৃষি ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরি

মৌলভীবাজার শহরের চৌমোহনায় বাংলাদেশ কৃষি ব্যাংকের ভল্ট ভেঙে ৬ লাখ ২৬ হাজার টাকা চুরি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ব্যাংকের তিন নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

কৃষি ব্যাংকের মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক মো. নাজমুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে ব্যাংকের প্রহরীর কাছ থেকে খবর পেয়ে ব্যাংকে গিয়ে দেখতে পান ব্যাংকের পেছনের জানালার গ্রিল ভাঙা। এ সময় তিনি ভল্ট রুমের কেচি গেটের তালা ও ভল্টের তালা ভাঙা দেখতে পান।

তিনি জানান, ভল্ট থেকে নগদ ৬ লাখ ২৬ হাজার টাকা চুরি হয়েছে। পরে তিনি পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে চুরির আলামত সংগ্রহ করে পুলিশ।

এ ঘটনার পর মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মুজাহিদুল ইসলাম, শফিক মিয়া ও মনসুর আহমদ নামে ব্যাংকের তিন নিরাপত্তাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক জানান, চুরির সময় আটক তিনজনের কেউই ব্যাংকে উপস্থিত ছিলেন না। এদের মোবাইল ফোনের কললিস্ট পরীক্ষ-নিরীক্ষা করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে কেউ এ চুরির সঙ্গে জড়িত।






মন্তব্য চালু নেই