মেইন ম্যেনু

কেবল সন্তানের জন্যই আমার পুরুষ দরকার: প্রিয়াঙ্কা

বলিউড ছাপিয়ে গেল বছর হলিউডেই বেশি সময় কাটাতে হয়েছে প্রিয়াংকা চোপড়াকে। ‘কোয়ান্টিকো’ নিয়ে কাজ করতে করতে ‘বাজিরাও মাস্তানি’র সংক্ষিপ্ত উপস্থিতি দিয়েও সমালোচকদের স্বীকৃতিটা ঠিকঠাক নিয়েছেন। সম্প্রতি এক মন্তব্যে প্রিয়াংকা ঘোষণাই দিয়েছেন নিজের কড়া নারীবাদী মানসিকতার।

নারী স্বাধীনতা এবং ক্ষমতায়নের বিষয়ে প্রিয়াংকা সব সময়েই স্পষ্টবাদী ছিলেন। যে কারণে এত দিন ধরে বলিউডে নিজের মতো চলাফেরা করেছেন, বহু স্ক্যান্ডালেও এতটুকু বেসামাল করা যায়নি তাঁকে। হলিউড হয়তো সে মানসিকতায় আরো শক্তি জুগিয়েছে। কাজেই হাতে নতুন একটি আংটি দেখে যখন তাঁকে প্রশ্ন করা হয়েছে নতুন কোনো প্রেমিকের বিষয়ে (?), তিনি সোজাসাপ্টা জবাব দিয়েছেন, নিজের শখেই কিনেছেন এটি। হীরার আংটি পাওয়ার জন্য কোনো পুরুষের দরকার নেই তাঁর।

ফিল্মফেয়ারের সঙ্গে আলাপ মানেই একটু খোলামেলা কথা। প্রশ্নের পর প্রশ্ন, জবাবের সঙ্গে জবাব; তাতে সংগত রেখে আবারো আলাপ। প্রিয়াংকার কথা, তিনি একজন স্বাধীন এবং আত্মনির্ভরশীল নারী। কাজেই কোনো কিছুর জন্যই তিনি কোনো পুরুষের ওপরে নির্ভরশীল নন!

তাহলে কি তাঁর জীবনে একেবারেই কোনো পুরুষের দরকার নেই? এমন প্রশ্নের জবাবে প্রিয়াংকা জানিয়েছেন, ‘আছে। কেবল সন্তানের জন্যই আমার পুরুষ দরকার।’ আর হ্যাঁ, সঙ্গে এও জানিয়ে রেখেছেন, যেমন তেমন পুরুষ হলে কিন্তু মোটেও চলবে না!

এ বছর প্রিয়াংকা আসছেন প্রকাশ ঝার ‘জয় গঙ্গাজল’ ছবির মুখ্য ভূমিকায়। এখানে তাঁকে দেখা যাবে এক দৃঢ়চেতা পুলিশ অফিসারের ভূমিকায়।






মন্তব্য চালু নেই