মেইন ম্যেনু

কেমন আছেন সেই সারিকা?

লোচিত মডেল অভিনেত্রী সারিকা সাবরিন। সৌন্দর্য আর অভিনয়শৈলি দিয়ে সকলের মনে দোলা জাগানিয়া এই মডেল বিয়ে করেই উধাও হয়ে যান মিডিয়া থেকে।

বিয়ের পর এই মডেল অভিনেত্রী মিডিয়ার আশেপাশেও আর হাটছেন না। তাই বলে তাকে নিয়ে আগ্রহের কমতি নেই ভক্তদের। অনেকেই জানত চাইছেন সারিক কেমন আছেন। কোথায় আছেন? কি করছেন?

এসব প্রশ্নের উত্তরে জানা জানা গেছে, সারিকা তার মেয়ে সাহরিশ ও স্বামী মাহিম করিমকে নিয়ে বর্তমানে বেশ সুখেই সংসার করছেন। আর এখনই মিডিয়া নিয়ে ভাবছেন না তিনি। সংসার ও পরিবারকেই বেশি গুরুত্ব দিচ্ছেন। মিডিয়ায় ফিরতেও পারেন। তবে এ ভাবনাটা মেয়ে বড় হওয়ার পর ভাববেন।

এদিকে গত ৬ সেপ্টেম্বর হানিমুন শেষ করে ঢাকায় ফিরেছেন আলোচিত এই মডেল অভিনেত্রী। বিয়ের পর হানিমুনে যাওয়া হয়নি তার। তাই মা হওয়ার পরই হানিমুনের পর্বটা সারলেন তিনি।

মাহিম করিম এবং সারিকা হানিমুন করতে গিয়েছিলেন মালদ্বীপে। দেশের বাইরে সময় কাটানোর সুন্দর মুহূর্তগুলোর কিছু ছবি পোস্ট করেছেন ফেসবুকে।

এদিকে সারিকা কিছুদিন পূর্বে জানিয়েছিলেন, বেশ ভালো আছি। বিয়ের পর সংসার নিয়েই আমার ব্যস্ততা যাচ্ছে। আর অন্য কোনদিকে মন দেইনি। এতদিন মাহিমকে ঘিরেই আমার জগৎটা ছিল। এখন যোগ হয়েছে আমার মেয়ে। সারাক্ষণ সে আমাকে ব্যস্ত রাখে।

এছাড়া তিনি বলেছেন, মিডিয়ায় ফেরার ব্যাপারে এখনই কিছু বলতে পারছি না। বিয়ের পর বলেছিলাম কাজে ফিরবো। কিন্তু পারিবারিক কাজে ব্যস্ত হওয়া, এরপর মেয়ের মা হওয়া মিলিয়ে আর ফেরা হয়নি। এখন মেয়েটা বড় হওয়ার অপেক্ষায় আছি। সাহরিশ আরেকটু বড় হোক।






মন্তব্য চালু নেই