মেইন ম্যেনু

কোটি টাকার ফ্ল্যাট ফিরিয়ে শুধু মাছ ভাজা চাইলেন শাহরুখ

বলিউডের কিং খান শাহরুখ। এখন অনেক ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। সেখান থেকে পারিশ্রমিক হিসাবে পেয়েছেন কোটি কোটি টাকা। এবারও তিনি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। তবে তার বিনিময়ে নেন নি কোন পারিশ্রমিক।

সম্প্রতি পশ্চিমবঙ্গের পর্যটনকে বিশ্বদরবারে তুলে ধরার জন্যে তাকে পারিশ্রমিক দিতে চেয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বাদশা সেই প্রস্তাব প্রত্যাখান করায়, তখন পশ্চিমবঙ্গ সরকারের তরফে তাকে আড়াই কোটির একটি ফ্ল্যাট উপহার দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তিনি যে সত্যিই বাদশাহ। তাই সে প্রস্তাবও ফিরিয়ে দিয়ে তিনি চেয়েছেন শুধু মাছ ভাজা খেতে। সেটাই তার কাছে বড় উপহার, বলেছেন শাহরুখ। তবে কলকাতার মানুষের ভালবাসাই যে তার কাজের আসল পারিশ্রমিক সেকথাও জানাতে ভোলেননি বাদশাহ।

বাদশাহকে যে ফ্ল্যাটটি পশ্চিমবঙ্গ সরকারের তরফে দেওয়ার কথা ভাবা হচ্ছিল, সেটার আয়তন চার হাজার স্কয়ার ফিটের থেকে সামান্য একটু বেশি। রাজারহাটে সৃষ্টি গ্রুপ তৈরি করছে ওয়েস্টইন নামের প্রজেক্টটি। সেখানেই একটা ফ্ল্যাট বাদশাকে উপহার দিতে চেয়েছিল পশ্চিমবঙ্গ সরকার।

ইকো পার্কের এক নম্বর গেটের ঠিক বিপরীতে। এই বিলাশবহুল প্রজেক্টিতে আছে পাঁচতারা রেস্তোরাঁ, বিশালাকার ফ্ল্যাট থাকার জন্যে, অফিসের জন্যে জায়গা, বিশ্বমানের ফিটনেস সেন্টার। এছাড়াও ওই প্রজেক্টের মধ্যে থাকছে হেলিপ্যাড, উন্নতমানের নিরাপত্তা ব্যবস্থা, যার সরঞ্জাম আনা হয়েছে ইজরায়েল ও মার্কিন যুক্তরাষ্ট্র থেকে। এছাড়াও কোনও বিপদে পড়লে, তা মোকাবিলার জন্যে অত্যাধুনিক সরঞ্জাম সঙ্গে বিস্ফোরণ প্রতিরোধেরও ব্যবস্থা।

যদিও এই বিলাশবহুল সম্পত্তির থেকে শাহরুখকে বেশি আকৃষ্ট করেছে মুখ্যমন্ত্রীর কাছে থেকে আন্তরিকতার সঙ্গে পাওয়া মাছ ভাজা বা মাছের নানা ধরনের পদ, সঙ্গে কলকাতার মানুষের এক প্লেট ভালবাসা। বাদশার কাছে শ্রেষ্ঠ উপহার, জানিয়েছেন কিং খান।






মন্তব্য চালু নেই