মেইন ম্যেনু

কোন রণবীরকে বেছে নেবেন দীপিকা?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এখন ব্যস্ত তার হলিউড প্রজেক্ট ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ’ সিনেমার শুটিং নিয়ে। তবে বলিউডেও এ অভিনেত্রী পেয়েছেন বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব। তার মধ্যে একটি সিনেমায় সালমান খানের সঙ্গে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

এ ছাড়াও আরো দুটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন দীপিকা। তার মধ্যে একটি সিনেমায় অভিনয় করবেন দীপিকার বর্তমান প্রেমিক রণবীর সিং এবং অন্যটিতে তার সাবেক প্রেমিক রণবীর কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে, কিছুদিন আগে যখন দীপিকা মুম্বাইয়ে এসেছিলেন তখন তিনি এ নিয়ে রণবীর কাপুরের সঙ্গে কথা বলেছেন। এ ছাড়া তিনি অন্য একটি সিনেমা নিয়েও কথা বলেছেন যেখানে নির্মাতারা রণবীর সিংকে নিতে চান। কিন্তু দীপিকা প্রচন্ড ব্যস্ত থাকায় তিনি শুধু একটি সিনেমায় কাজ করতে পারবেন। এখন প্রশ্ন হলো তিনি কোন সিনেমাটি বেছে নেবেন? নায়ক হিসেবে সেখানে কে থাকবে-রণবীর সিং না রণবীর কাপুর?

যদিও দীপিকার মুখপাত্র এ বিষয়ে বলেছেন, ‘দীপিকা তার পরবর্তী প্রজেক্ট নিয়ে কারো সঙ্গে কথা বলেননি, সুতরাং এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে পারছি না।’ কিন্তু অন্য একটি প্রতিবেদনে দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে জানানো হয়েছে, দীপিকা দুইটি সিনেমার চিত্রনাট্যই পছন্দ করেছেন। কিন্তু কোন সিনেমাটি তিনি বেছে নিবেন তা এখনো স্থির করতে পারেননি। এটি তার জন্য খুব কঠিন কারণ দুটি সিনেমাই বলিউডের বড় দুই ব্যানারে নির্মিত হবে।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই