মেইন ম্যেনু

কোপা আমেরিকায় নেইমারের খেলা নিয়ে অনিশ্চিত দুঙ্গা

কোপা আমেররিকার শতবর্ষ পূর্তি উপলক্ষে বিশেষ আসরটি এবার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। তবে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই টুর্নামেন্টে নেইমারের খেলা নিয়ে নিশ্চিত কিছু বলতে পারছেন না ব্রাজিল কোচ কার্লোস দুঙ্গা। কোপা ছাড়াও এবার রিও অলিম্পিকের আসর বসবে নেইমারের ঘরের মাঠ ব্রাজিলে। আর সেই টুর্নামেন্টে ব্রাজিলকে গোল্ড এনে দিতে মুখিয়ে আছেন নেইমার।

তার আগে কোপা আমেরিকার বিশেষ আসরে খেলতে পারবেন কিনা সেটা নিয়ে সন্দেহ থেকে যাচ্ছে। কেননা নেইমারকে কোপা আমেরিকায় পেতে দুঙ্গা এখনো বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাই শুরু করেননি। যুক্তরাষ্ট্রে আগামী ৩ জুন কোপা আমেরিকার শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে বিশেষ আসরটির পর্দা উঠবে। আর সেটির পর্দা নামবে ২৬ জুন। ইতোমধ্যেই ড্র সম্পন্ন হয়েছে। কোপা শেষে আগস্টে ব্রাজিলে বসবে জমকালো রিও অলিম্পিক। কোপায় নেইমারকে পাওয়া নিয়ে এক সাক্ষাতকারে দুঙ্গা বলেন, ‘এ ব্যপারে বার্সা কোচ লুইস এনরিকের সঙ্গে এখনো কথা হয়নি।

আমাদের লক্ষ্য হচ্ছে, ক্লাবের সঙ্গে আলোচনা করে সবচেয়ে সেরা সমাধান বের করা, যাতে কেউই ক্ষতিগ্রস্ত না হয়। নেইমারের সঙ্গেও কথা বলতে হবে এবং সবার জন্যই ভালো সমাধান খুঁজে বের করতে হবে।’ কিছুদিন আগে বার্সেলানা কোচ এনরিক জানিয়েছিলেন, ক্লাব কর্তৃপক্ষ না ছাড়লে অলিম্পিকের জন্য তিনি নেইমারকে নিশ্চিত করতে পারবেন না। ব্রাজিলিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছে, গোল্ড মেডেলের লক্ষ্যে ব্রাজিলকে নেতৃত্ব দিতে নেইমার নিজেই নাকি কোপা আমেরিকা থেকে সরে দাঁড়াতে পারেন।






মন্তব্য চালু নেই