মেইন ম্যেনু

কোম্পানীগঞ্জ-কবিরহাটে ১৩৪টি মধ্যে ৯ কেন্দ্রের ভোট স্থগিত

এম.এ. আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৩টি ইউনিয়নের ৮ কেন্দ্র ও কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ১ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) দিনব্যাপী নির্বাচন চলাকালে এসব কেন্দ্র ভোটগ্রহণ স্থগিত করা হয়।

বিশৃঙ্খলা, অনিয়ম ও জাল ভোট প্রদানের অভিযোগে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসাররা কেন্দ্র স্থগিতের এ সিদ্ধান্ত নেন। স্থগিত কেন্দ্রগুলো হলো, কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৫টি কেন্দ্র মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, যোগীদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, সিরাজপুর উচ্চ বিদ্যালয়, সিরাজপুর বিএল একাডেমী ও শাহাজাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

চরকাঁকড়া ইউনিয়নে আমিন মেমোরিয়াল হাই স্কুল, মধ্য চরকাঁকড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। রামপুৃর ইউনিয়নে আল মোবারক সরকারী প্রাথমিক বিদ্যালয়। কবিরহাট উপজেলায় নরোত্তমপুর ইউনিয়নে মুসলিম সরকারী প্রাথমিক বিদ্যালয়।

এরআগে, সকাল আটটা থেকে বিভিন্ন ইউনিয়নের ভোট কেন্দ্রে বিপুল সংখ্যক নারী ও পুরুষ ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে ভোট কেন্দ্র ও আশপাশের এলাকার পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাব সদস্যরা নিয়োজিত ছিলো।

কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার ১৫টি ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৩৪টি। এরমধ্যে ৮৪টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিলো। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন দুই উপজেলায় ৯ কেন্দ্র স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই