মেইন ম্যেনু

কোর্ট হাজত থেকে পালালো সাবেক এসআই রেজাউল

কাফরুলের ব্যবসায়ী ফারুক হত্যা মামলার আসামি পুলিশের সাবেক উপ-পরিদর্শক রেজাউল করিম আদালতের হাজত খানা থেকে পালিয়ে গেছেন।

আজ রবিবার ফারুক হত্যা মামলার চার্জ গঠনের দিন ছিল। আদালত অভিযোগ গঠনের নির্দেশ দিয়ে আসামিদের জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়। এর পরই জামিনে থাকা রেজাউল কৌশলে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কর্তব্যরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে দুপুরে আদালত প্রাঙ্গন থেকে পালিয়ে যায়।পরে সন্ধ্যায় মামলার আসামি গণনা করতে গিয়ে বিষয়টি ধরা পড়ে।

এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়েরের একটি প্রক্রিয়া চলছে।

জানা যায়, রবিবার ঢাকার ৫ নম্বর বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামান আসামিদের জামিন বাতিল করে অভিযোগ গঠনের আদেশ দেন। এই মামলার আসামিরা হলেন, কাফরুল থানার সাবেক এসআই মো. নুরুজ্জামান ও মো. রেজাউল করিম পাটোয়ারী এবং সোর্স বাবু ওরফে রতন ওরফে বাবু মিয়া।

মামলাটিতে আসামিরা হাইকোর্ট থেকে প্রথম জামিন নেন। পরে সিএমএম আদালত চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত জামিন বাড়ান তাদের। গত ১ মার্চ অভিযোগ দাখিল হওয়ার পর আজ রবিবার সেটি বিচারিক আদালতে আসায় আসামিরা আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানতে চাইলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হোসেন বলেন, জজ আদালতের হাজতখানা থেকে একজন আসামি পালিয়ে গেছেন। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।






মন্তব্য চালু নেই