মেইন ম্যেনু

কোহলিদের তীব্র অপমান করলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের স্ত্রী

বাগযুদ্ধে জড়িয়েছেন দু’দেশের খেলোয়াড়রা। শুধু মাঠে নয়, সাংবাদিক সম্মেলনে এসেও একে-অপরকে খোঁচা দিতে ছাড়েননি তাঁরা। একই জিনিস দেখা গেল রাঁচি টেস্টেও।

এই ম্যাচেও দু’দলের খেলোয়াড়রা ব্যস্ত রইলেন একে-অপরকে স্লেজিং করতে। এক ফোঁটাও জমি ছাড়তে নারাজ তাঁরা। এবার সেই বিতর্কের আগুনেই ঘি ঢাললেন অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। সরাসরি ভারতীয় ক্রিকেটারদের আক্রমণ করে বসলেন তিনি।

ভারত অধিনায়ক বিরাট কোহলির ব্যাট যেখানে নিঃস্প্রভ, সেখানে অজি অধিনায়ক স্মিথ রয়েছেন দুর্দান্ত ফর্মে। তৃতীয় টেস্টের প্রথম ইনিংসেও অপরাজিত সেঞ্চুরি এসেছে তাঁর ব্যাট থেকে। করেছেন ১৭৮ রান। মূলত তাঁর ব্যাটে ভর করেই ৪৫১ রান করেছিল অস্ট্রেলিয়া। কিন্তু স্মিথের এই শতরান নিয়েই এবার বিতর্কে তৈরি হয়েছে।

অনেক অজি সমর্থকরাই মনে করছেন ভারতীয় খেলোয়াড়রা স্মিথের শতরানে খুব খুশি হয়নি। এমনকী শতরানের পর ঠিকমতো প্রশংসা করেনি। এর মধ্যেই সবচেয়ে আক্রমণাত্মক ছিলেন ক্যান্ডিস ওয়ার্নার। ভারতীয় খেলোয়াড়রা কী অধিনায়ক স্মিথের তারিফ বা প্রশংসা কম করেছে? টুইটারে এই প্রশ্নের উত্তরেই ক্যান্ডিস নিজের টুইটার হ্যান্ডেল থেকে লেখেন, ‘একদমই তাই। বিপক্ষ খেলোয়াড়দের প্রতি শ্রদ্ধা বা সম্মান ভারতীয় খেলোয়াড়দের কম। স্পোর্টসম্যানসশিপ বলে তাঁদের কিছু নেই।’

এদিকে, রাঁচি টেস্ট ড্র। শেষ দিনে অস্ট্রেলিয়াকে হারাতে বিরাটদের প্রয়োজন ছিল আরও আট উইকেট। কিন্তু স্মিথ, রেনশ তাড়াতাড়ি ফিরে গেলেও হ্যান্ডসকম্ব এবং শন মার্শ অজিদের হয়ে লড়াই করেন। শেষ পর্যন্ত ৭২ রানে অপরাজিত থাকেন হ্যান্ডসকম্ব। মার্শ করেন ৫৩ রান। ভারতীয় বোলাররা কেবলমাত্র ছ’টি উইকেটই পান। এখন দেখার ওয়ার্নারের স্ত্রী-র এই মন্তব্য নিয়ে ফের কোনও জলঘোলা হয় কিনা।






মন্তব্য চালু নেই