মেইন ম্যেনু

কোহলি-আনুশকার গোপন তথ্য ফাঁস

বান্ধবী আনুশকা শর্মাকে ২০১৫ সালে বিয়ে করছেন না ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। এমন গুজবের এক দিন পরেই নতুন গুঞ্জন। ২০১৬ সালের জানুয়ারিতেই বলিউড এই অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন কোহলি।

আনুশকা ও কোহলির বিয়ের একটি নিমন্ত্রণপত্রের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ে। ওই কার্ডে লেখা রয়েছে ২০১৬ সালের ২৩ জানুয়ারি আনুশকাকে বিয়ে করছেন কোহলি। তবে সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই কার্ডের সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। ব্যাপক তোলপাড় সৃষ্টি হওয়ার পর ফেইসবুক থেকে ওই ছবিটি সরিয়ে নেওয়া হয়।
ফেইসবুকে ছড়িয়ে পড়া আনুশকা-কোহলির নিমন্ত্রণপত্রটি ভুলে ভরপুর। কোহলির বাবার নাম সরোজ কোহলি এবং মা প্রেম কোহলি। কিন্তু কার্ডে উল্লেখ করা হয় বাবা অরুন কোহলি এবং মা সুরবি কোহলি। একইভাবে আনুশকার পিতামাতার ক্ষেত্রেও ভুল করা হয়। আনুশকার বাবা অজয় কুমার শর্মা এবং মা অশিমা শর্মা। তবে কার্ডে লেখা রয়েছে বাবা মেজর অরুণ সিং এবং মা নীলিমা সিং।

নতুন গুঞ্জন নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি বিরাট ও আনুশকা। তবে একটি উল্লেখযোগ্য সূত্র থেকে জানা যায়, ‘নিজেদের সম্পর্ক নিয়ে আনুশকা এবং বিরাট বেশ খোলামেলা। কেননা তারা বিয়ে নিয়ে নিশ্চিতভাবে কথাবার্তা বলবেন। তাদের পরিবার শীঘ্রই এ ব্যাপারে কথা বলে তারিখ ধার্য করবেন। দুজনে পছন্দঅনুযায়ী আগামী বছরের শুরুতেই নতুন বন্ধনে যুক্ত হতে পারেন তারা।’






মন্তব্য চালু নেই