মেইন ম্যেনু

ক্যাটরিনাকে মেনে নিলেন রণবীরের পরিবার

দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘তামাশা’ ছবিতে রণবীরের এতো ঘনিষ্ঠ হওয়াটা এমনেতেই ভালো চোখে নেন নি ক্যাটরিনা কাইফ। কিছুটা চিন্তায় পরে গিয়েছিলেন মনে হয় রণবীরকে নিয়ে। কিন্তু এখন আর চিন্তার কোন কারণ নেই ক্যাটের।

অবশেষে রণবীরের পরিবারের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের বরফ গলেছে। ক্যাটরিনাকে মেনে নিয়েছে রণবীরের পরিবার।

প্রথম থেকেই রণবীরের মা নীতু সিং নাকি মেনে নেননি ক্যাটরিনাকে। সব মিলিয়ে ক্যাট-রণবীরের সম্পর্ক পড়েছিল অনিশ্চয়তায়। যতই লন্ডনে রণবীরের জন্মদিনে ক্যাট হাজির থাকুন বা স্পেনে একসঙ্গে ছুটি কাটান, বাড়ি থেকে মেনে না নেওয়ায় কিছুতেই তাদের সম্পর্কের জটিলতা কাটছিল না।

তবে সম্প্রতি প্রকাশ পাওয়া একটি ছবি বদলে দিয়েছে সবকিছু। কাপুরদের বাংলোতে ক্রিসমাস পার্টিতে সকলের সঙ্গে হাজির ছিলেন ক্যাটরিনাও। শশী কপূরের বাংলোতে ক্রিসমাস লাঞ্চে বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল ক্যাটকে। সেখানে হাজির ছিলেন কাপুর পরিবারের বেশির ভাগ সদস্যই।

z37uman

গ্রুপ ফটোতে বেশ হাসি মুখেই দেখা গেল তাকে। লাঞ্চের পর কারিশমা এবং কারিনার সঙ্গে আলাদা করেও ছবি তুলেছেন তিনি। এই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শোনা যাচ্ছে, সব কিছু ঠিক থাকলে ২০১৬-তেই গাঁটছড়া বাঁধবেন রণবীর-ক্যাটরিনা। অন্যদিকে রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা নাকি রণবীর সিংয়ের সঙ্গে সামনের বছর ফেব্রুয়ারিতে বাগদান করবেন বলেও শোনা যাচ্ছে।






মন্তব্য চালু নেই