মেইন ম্যেনু

ক্যাটরিনার অজানা কথা জানালেন সালমান

রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদ এই মুহূর্তে বলিউডের আলোচিত বিষয়। রণবীর কাপুরের থেকে আলাদা হওয়ার পর আবারো সালমান খানের কাছে ফিরলেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা। এমনটাই যেন শোনা যাচ্ছে বিটাউনের বাতাসে।

বিগ বস সিজন নাইনের শেষ পর্বে হাজির হয়েছিলেন ক্যাট। তাও আবার পাঁচ বছর পর। তাকে স্বাগত জানান সালমান খান স্বয়ং। মঞ্চে ক্যাটরিনাকে বিদায় দেয়ার আগে সেলফি স্টিক হাতে ক্যাটরিনাকে জড়িয়ে ধরে ছবিও তুলেছেন সালমান খান। বলিপাড়ায় এখনও পর্যন্ত সেরা দৃশ্যের তালিকায় নিঃসন্দেহে এটি প্রথমের দিকেই থাকবে এই মুহূর্তটি।

সম্প্রতি ভেঙে যাওয়া রণবীর-ক্যাটরিনার সম্পর্কে নাকি হাত আছে সালমানের। না, সালমানের জন্য ভাঙে নি সম্পর্ক। তবে শোনা গেছে, রণবীরের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার আগে নাকি ক্যাটরিনা সালমানের পরামর্শ নিয়েছিলেন। পাক্কা দু’ ঘণ্টা ফোনে কথা বলেছিলেন প্রাক্তন প্রেমিকের সঙ্গে।

শুধু তাই নয়, বিগ বসে ক্যাটরিনা বলেন, বিগ বসের প্রতিযোগীদের জায়গায় যদি তিনি থাকতেন, তবে তিনি ভীষণ নার্ভাস হয়ে পড়তেন। এরপরই সলমান বলেন, তার দেখা নির্ভীক মহিলাদের মধ্যে অন্যতম ক্যাট। মাত্র ১৬ বছর বয়স থেকে যেভাবে পরিশ্রম করে ক্যাট আজকে বলিউডে শীর্ষ স্থানে পৌঁছেছেন, তা সত্যি প্রশংসনীয়। এমন প্রশংসা সালমানের মুখ থেকে শুনে সবাই একটু অবাক হয়েছেন।

আর এরপর থেকেই বিটাউনে গুঞ্জন উঠেছে তবে কি আবারো এক হতে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা।






মন্তব্য চালু নেই