মেইন ম্যেনু

ক্যাটরিনা কাইফের প্রেমের জীবনে নতুন মোড়!

ক্যাটরিনা কাইফের প্রেমের জীবন নতুন আরেকটি মোড় নিয়েছে। শোনা যাচ্ছে, রণবীর কাপুরের সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আলিয়া ভাটের কথিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার কাছাকাছি আসতে শুরু করেছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, আলিয়ার কথিত প্রেমিক সিদ্ধার্থের কাছাকাছি আসছেন ক্যাটরিনা। ক্যাট ও সিদ্ধার্থ বর্তমানে ‘বার বার দেখো’ চবিতে অভিনয় করছেন। সেখানে তাদের রসায়ন ও ঘনিষ্ঠতা দেখে সেটের মানুষজন তাদেরকে ভিন্ন চোখে দেখছে। শুধু তাই নয়,ক্যাটরিনা তার ও রণবীরের ভালবাসার ফ্ল্যাট ছেড়ে বান্দ্রার একটি অ্যাটপার্টমেন্ট ভাড়া করেছেন। আর এটি নাকি সিদ্ধার্থ মালহোত্রার অ্যাপার্টমেন্টের একদম কাছেই।

আরো শোনা গেছে, আলিয়া ও সিদ্ধার্থের মধ্যকার সম্পর্ক নাকি খুব একটা ভাল যাচ্ছে না। ‘বার বার দেখো’ ছবিকে ঘিরে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। কিন্তু সেখানে অনুপস্থিত ছিলেন আলিয়া। ভেতরকার খবর, আলিয়া চাইলেই এই পার্টািতে থাকতে পারতেন।

এও শোনা গেছে, কলন জোহর নাকি আলিয়া ও সিদ্ধার্থের মধ্যে সম্পর্ক ঠিক করার চেষ্টা করতে গিয়েও ব্যর্থ হয়েছেন।

দীর্ঘদিন প্রেম করার পর গত জানুয়ারিতে সম্পর্কের ইতি টেনেছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। শোনা গেছে, ক্যাটরিনা সম্পর্ককে টিকিয়ে রাখতে চাইলেও রণবীর সেটিতে নারাজি জানিয়েছেন। এখন নাকি রণবীর দিল্লির এক মেয়ের সাথে প্রেম করছেন।ওয়ান ইন্ডিয়া।






মন্তব্য চালু নেই