মেইন ম্যেনু

ক্যামেরার সামনে দুই নায়িকার ঝগড়া, চুলাচুলি!

ছবির পর্দায় দুই নায়িকার ঝগড়া, চুলাচুলি, মারপিটের মত দৃশ্য দেখা গেছে বহুবার। কিন্তু টিভির পর্দায় ছবির প্রোমোশনে এসে ক্যামেরার সামনে নায়িকাদ্বয়ের মারপিট হয়তো এ যাবৎ খুব কমই ঘটে। আর এই ঘটনার সাক্ষীই থেকে গেল কাপিল শর্মার কমেডি শো।

মেকআপ ভ্যান থেকেই এর শুরু। দু-এক কথায়, হঠাৎই ঝগড়া বেঁধে যায় ‘দ্য এক্সপোজ’ ছবির দুই নায়িকা সোনালি রাওত ও জোয়া আফরোজির মধ্যে। মেকআপ ভ্যানের বাইরে থেকেই নাকি শোনা যায় দুই নায়িকার চিৎকার, অশ্রাব্য গালিগালাজ।

আসলে কি ঘটছে বাইরে থেকে কেউই বুঝতেই পারছিলেন না। এমনকি ঝগড়ায় মত্ত হয়ে দুম করে ভ্যান থেকে বেরিয়ে এসে সবার সামনেই ফের ঝগড়ায় মেতে ওঠেন সোনালি-জোয়া। তবে এবার মুখে নয়, চটাশ করে সোনালির গালে পড়ে জোয়ার চড়। এরপর জোয়া যায় কোথায়? চড় খেয়ে ক্ষিপ্ত সোনালি চুল ধরে টেনে ফেলে দেন জোয়াকে। জোয়াও নাকি ছাড়ার পাত্রী নন, শুরু হয় ঘুষাঘুষি।

ঠিক এই সময়ই আর্বিভাব ঘটে ছবির নায়ক হিমেশ রেশমিয়াঁর। অনেক কষ্টে আয়ত্তে আনেন দুই নায়িকাকে। নিজের শোয়ে এরকম কাণ্ড দেখে হতবাক কাপিল শর্মাও।

জানা গেছে, ছবিতে চরিত্র নিয়েই নাকি ঝামেলার সূত্রপাত। সোনালি জোয়াকে অশ্লীল ইঙ্গিত ও খারাপ মেয়ে বলার পরেই শুরু হয় এই ঝগড়া। ইউনিটের অনুরোধে শেষমেশ ঝগড়ার নিস্পত্তি হলেও, দুই নায়িকার চোখে নাকি ছিল বদলার আগুন।






মন্তব্য চালু নেই