মেইন ম্যেনু

ক্যালেন্ডার গার্লস অভিনেত্রী নরেন্দ্র মোদির মেয়ে?

বলিউডে ২৫ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে পরিচালক মধুর ভান্ডারকরের নতুন সিনেমা ক্যালেন্ডার গার্লস। এ সিনেমার অন্যতম অভিনেত্রী অবনী মোদি।

জানা গেছে, ব্যক্তি জীবনে নাম নিয়ে বেশ বিড়ম্বনায় পড়েছেন নতুন এই অভিনেত্রী। যেখানে যাচ্ছেন সেখানেই যে প্রশ্নটি তাকে শুনতে হচ্ছে তা হল, ‘আপনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্কে কেউ হোন?’

অবনীর নামে শেষে ‘মোদি’ থাকায় এবং গুজরাটের বাসিন্দা হওয়ায়, তাকে এ প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। কেননা ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামের শেষ অংশ মোদি এবং তিনিও গুজরাটের।

একই রাজ্যের ও একটি সারনেমের অধিকারী হওয়ায় অবনী মোদি, নরেন্দ্র মোদি কেউ হন কিনা, এ প্রশ্ন বারবার শুনে সম্প্রতি চমকপ্রদ এক মন্তব্য করেন ক্যালেন্ডার গার্লসের অভিনেত্রী অবনী মোদি। প্রশ্নের জবাবে অবনী নাকি মজা করে বলছেন, ‘হ্যাঁ আমি প্রধানমন্ত্রীর মেয়ে।’

তার কথায়, ‘শুধু গুজরাটের মেয়েরাই নয় দেশের সব মেয়ের কাছেই নরেন্দ্র মোদি বাবার মত।’ বারবার একই প্রশ্নের সম্মুখীন হওয়ায় এই উত্তর দেওয়া শুরু করেছেন তিনি।

গ্ল্যামার ইন্ডাস্ট্রির অন্যতম গ্ল্যামারাস দিক হল ক্যালেন্ডারের জন্য ফোটোশুট। ইন্ডাস্ট্রির এই ক্যালেন্ডার গার্লসদের নিয়েই মধুর ভান্ডারকর বানিয়েছেন তার নতুন সিনেমা। গ্ল্যামার ইন্ডাস্ট্রির চূড়ায় পৌঁছতে তাদের চড়াই উৎরাই, বিয়ে, মডেলিং ইন্ডাস্ট্রি থেকে বিদায়- সবকিছুই দেখা যাবে সিনেমাটিতে। ক্যালেন্ডার গার্লস সিনেমায় ৫ জন গ্ল্যামারাস মডেলের গল্প বলা হয়েছে।

এ সিনেমায় পাঁচ ক্যালেন্ডার গার্লস চরিত্রে অভিনয়ে দেখা যাবে- কায়রা দত্ত, অবনী মোদি, আকাঙ্ক্ষা পুরি, রুহি সিং ও নন্দিনা মেননকে।






মন্তব্য চালু নেই