মেইন ম্যেনু

ক্রাইম সেলের কাছে বয়ান দেবেন কঙ্গনা

মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম সেলের কাছে বয়ান দেবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। হৃত্বিক রোশনের বিরুদ্ধে দায়েরকৃত এএফআইআরের সম্পৃক্ততার অংশ হিসেবে তিনি এই বয়ান দেবেন।

হৃত্বিক রোশনের দায়েরকৃত এফআইআরে বলা হয়েছে, হৃত্বিকের নাম ব্যবহার করে একটি মিথ্য আইডি খোলা হয়েছে এবং সেটি পরিচালনা করা হচ্ছে। একারণে কঙ্গনাসহ আরো অনেক ভক্তরা প্রতারিত হয়েছেন।

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী বলেছেন, আগামী ৩০ এপ্রিল আমরা সাইবার ক্রাইম সেলের সঙ্গে কথা বলব। সেখানে কঙ্গনা, তার বোন ও আমি উপস্থিত থাকব। কঙ্গনা ও তার বোন কঙ্গনার বাড়িতে জবানবন্দি দেবেন। কঙ্গনার বিরুদ্ধে সমন জারির বিষয়টি নাকোচ করে দিয়ে ঐ আইনজীবী বলেন, গত মাসে হৃত্বিক যে এফআইআর করেছেন সেটি সংক্রান্ত বয়ন দেয়ার জন্য পুলিশ তাকে অনুরোধ করেছিল।

হৃত্বিককে ‘নগন্য সাবেক’ হিসেবে আখ্যা দেয়ার পর থেকে কঙ্গনার ও হূত্বিকের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরপর দুইজন দুইজননে আইনি নোটিশ পাঠালে বিষয়টি আরো নোংরা পর্যায়ে চলে যায়। হৃত্বিক তার পাঠানো লিগ্যাল নোটিশে, কঙ্গনাকে ক্ষমা চাইতে বলে। অন্যদিকে, কঙ্গনা সেটি নাকোচ করে দিয়ে পাল্টা আইনি নোটিশ পাঠান। সেখানে, হৃত্বিকের আইনি নোটিশ ফেরত নিতে বলা হয়, নতুবা তার বিরুদ্ধে মামলা করা হবে।






মন্তব্য চালু নেই