মেইন ম্যেনু

ক্রিকেটকে অনেক ভালোবাসলেও ইনজামামের ভালোবাসা পাচ্ছেন না আফ্রিদি

এখনো ক্রিকেটকে অনেক ভালোবাসেন শহীদ আফ্রিদি। ক্রিকেট তাকে ছাড়লেও তিনি ছাড়ছেন না। ব্যাট-প্যাডের যৌবনরুপী সাজ তার খুবই পছন্দের।

দলের হয়ে খেলতে চান তিনি। নতুন করে জায়গা করে নিতে চান ভক্তদের মাঝে। কিন্তু বাস্তবতা হলো ক্রিকেটকে অনেক ভালোবাসলেও ইনজামামের ভালোবাসা পাচ্ছেন না আফ্রিদি।

পাকিস্তানের প্রধান নির্বাচক এখন দেশটির সাবেক তারকা ক্রিকেটার ইনজামাম উল হক। মনে হচ্ছে ইনজামামের সুবিবেচনা আর পাচ্ছেন না তিনি। আফ্রিদি চেয়েছেন সংযুক্ত আরব আমিরাতে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে বিদায়ী ম্যাচ খেলতে চান আফ্রিদি।

তবে আফ্রিদির সে চাওয়ায় সাড়া দিচ্ছে না পিসিবি। সাবেক এই অধিনায়ককে বিদায়ী ম্যাচ খেলার কোন সুযোগ দিতে রাজি নয় তারা। আগামী ২৩, ২৪ আর ২৭ সেপ্টেম্বর দুবাই স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘোষিত পাকিস্তানের টি-টোয়েন্টি দলে রাখা হয়নি আফ্রিদিকে। সাবেক অধিনায়ক ইনজামাম-উল হকের নেতৃত্বে থাকা নির্বাচক কমিটি আফ্রিদিকে বাদ দিয়েই ঘোষণা করেছে পাকিস্তান টি-টোয়েন্টি দল।

পিসিবি থেকে আফ্রিদির বিষয়ে সরাসরি জানিয়ে দেয়া হয়েছে, দল নির্বাচন সংক্রান্ত সব দায়-দায়িত্ব নির্বাচক কমিটির ওপর। পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান হার্ট সার্জারি করানোর কারণে, আপাতত এসব বিষয় নিয়ে চিন্তাও করছেন না। এমনকি নির্বাহী কমিটির প্রধান নাজম শেঠিও রয়েছে ছুটিতে। যে কারণে নির্বাচক কমিটিই এখন এ বিষয়ে সর্বোচ্চ ক্ষমতার অধিকারি।

আজ হোক আর কাল হোক ক্রিকেট জীবনের বিদায় বেলায় আফ্রিদি। এমন প্রান্তে এসে তার আশঙ্কা কষ্টেই বিদায় নিতে হবে তাকে।






মন্তব্য চালু নেই