মেইন ম্যেনু

ক্রিকেটার মুশফিকের অভিনব প্রতারণা, পড়েছেন চরম বিপাকে

একদিকে মিথ্যাবলা অন্যদিকে প্রতারণা কোনটিকে বাদ দেননি মুশফিকুর রহিম। তামিম ইকবালের মা-বাবাকে গালি দিয়েছেন তার দলের মালিক। এই ঘটনা নিয়ে এবার বিস্ফোরণ! অভিনব প্রত্যারণার করে এখন চক্ষুশূলে পরিণত হয়েছেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

টসের সময় প্রতারণা করেছেন তিনি। একাদশের তালিকা সম্বলিত ৩ টি কপি নিয়ে মাঠে নামার কথা থাকলেও মাত্র একটি কপি নিয়ে মাঠে নামেন তিনি। ৩টি কপির একটি বিপক্ষ দলের অধিনায়ক, একটি কপি ম্যাচ রেফারি ও একটি কপি নিজের জন্য থাকবে।

কিন্তু এখানে একটি কপি এনে শুরুতেই ভুল করেন মুশফিক। আর এই কপিতে মুশফিক ও টিম ম্যানেজারের স্বাক্ষর ছিল না। কিন্তু পরে মিথ্যা কথা বলেন মুশফিক। জিজ্ঞাসা করা হলে মুশফিক বলেন, সেখানে আমার স্বাক্ষর ছিল।

এই ভুলের জন্য একদিকে দায়ী মুশফিক ও তার দলের মালিক। প্রতারণার আসল যায়গাটা অন্যখানে। মুশফিকের আনা একাদশের তালিকায় দুইজন বিদেশি ছিলেন কিন্তু মাঠে দেখা গেল চারজন বিদেশি। এই ঘটনা নিয়ে অভিযোগ তোলায় সিলেট দল মালিকের গালি খেতে হয় তামিমের বাবা-মাকেও।

তবে মোটেই রেহাই পাচ্ছেন না মুশফিকুর রহিম। মুশফিক ও সিলেট দলের মালিকের বিরুদ্ধে বিসিবিতে অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে বিসিবি। এখন এই ঘটনায় চরম বিপাকে মুশফিক।






মন্তব্য চালু নেই